আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৩১

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মহম্মদপুরে মাদক রাখার অপরাধে যুবককে কারাদণ্ড

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার ফলশিয়া গ্রামে থেকে গাঁজা রাখা ও সেবনের দায়ে হাসান মোল্যা নামে এক যুবককে সাড়ে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদাল। সে ওই গ্রামের শাখায়াত মোল্যার বড় ছেলে।

শনিবার সকালে দেড়শো গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

গাঁজাসহ ওই যুবককে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী সুমন তাকে দোষি সাবস্ত করে ৩ মাস ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। পরে আটককৃত গাঁজা আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী সুমন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা মাদকসহ তাকে আটক করে। সে নিজের অপরাধ স্বীকার করায় তাকে এই দণ্ড দেয়া হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology